সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ


সাকিবের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত বুধবার!

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

সাকিব আল হাসানের আপডেট কী? তিনি কি শেষ পর্যন্ত দক্ষিণ আফ্রিকা সফরে যেতে আগ্রহ প্রকাশ করেছেন? নাকি মানসিক ক্লান্তির কথা জানিয়ে চাওয়া বিশ্রামের অবস্থানেই আছেন?

দলের সবচেয়ে বড় তারকাকে আসন্ন সফরে পাওয়া যাবে কি না তা জানতে উন্মুখ অপেক্ষা সবার। সেই অপেক্ষা দীর্ঘায়িত হচ্ছে আরও। বুধবার এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার রাত ১০টায় এক আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানালেন, আজ নয় বুধবার সাকিবের সঙ্গে কথা হবে তার। তখন পুরো বিষয়ে পরিষ্কার ধারণা পাওয়া যেতে পারে বলে আশাবাদী জালাল।

তিনিই সাকিবকে ২ দিন চিন্তাভাবনা করার সময় দিয়েছিলেন। ভাবা হচ্ছিল অথবা ঘুরিয়ে বললে জালাল ইউনুসের ধারণা ছিল যে, সাকিব তাকে ফোন করে নিজের অবস্থান ব্যাখ্যা করবেন। সে আশায় গুড়েবালি।

আজ সন্ধ্যা ৭টার পরে (দুবাইয়ে তখন বিকেল ৫টা) জালাল জাগো নিউজকে জানিয়েছিলেন, সাকিব আমাকে ফোন করেনি। আমিই তার সঙ্গে যোগাযোগ করবো।

তবে রাতে দেওয়া বার্তায় বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান জানিয়েছেন, তারা আগেই ঠিক করে রেখেছিলেন সাকিবের দক্ষিণ আফ্রিকা সফরের ব্যাপারে বুধবার কোন এক সময় কথা বলবেন।

জালালের আশা, সাকিবের সঙ্গে কথা বলার পর অবস্থা পরিষ্কার হয়ে যাবে। সাকিব দক্ষিণ আফ্রিকা যাবেন কি যাবেন না? গেলেও পুরো সিরিজ খেলবেন কি না? নাকি এক ফরম্যাটে খেলতে রাজি হবেন? এ বিষয়ে পরিষ্কার আপডেট জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন জালাল।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img