সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


কেজি দরে তরমুজ বিক্রি, জয়পুরহাটে ১০ ব্যবসায়ীকে জরিমানা

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি করায় জয়পুরহাটে ১০ ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জয়পুরহাটের সহকারী পরিচালক ফজলে এলাহী অভিযান চালিয়ে এ জরিমানা করেন। 

এ সময় র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর হাসান মাহমুদ, স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা এবং আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

জরিমানা করা ব্যবসায়ীরা হলেন- শহিদুল ইসলাম, মিজানুর রহমান, রিপন, গোলাম রাব্বি, সুমন মন্ডল, মো. হাসান, মো. লাইজু, বেনজিরুল হক, সুদেব বর্মন ও সোহাগ শেখ।

জানা গেছে, বিভিন্ন হাটবাজারে কেজি দরে তরমুজ বিক্রি হচ্ছে- এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জেলা শহরের পূর্ব বাজার, বাটার মোড়, পাঁচুর মোড় ও পৌর মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় কেজি দরে তরমুজ বিক্রি বন্ধে ব্যবসায়ীদের হুঁশিয়ার করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক ফজলে এলাহী ঢাকা পোস্টকে বলেন, যেসব ফল ব্যবসায়ী পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি করছিলেন, তাদের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে। অভিযানে ভোক্তা অধিকার আইনে ১০ জন ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্ন হাটবাজারেও এমন অভিযান চালানো হবে। 

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img