সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ


অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের আগের রাতে খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে আগ্নেয়াস্ত্রসহ ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এরমধ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী রয়েছেন।  
  
রোববার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড এলাকায় একটি অটোরিকশা থেকে তাদের আটক করা হয়। 

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সুজন চন্দ্র সরকার ঢাকা পোস্টকে বলেন, সাতকানিয়ায় খাগরিয়া এলাকা থেকে আগ্নেয়াস্ত্রসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। এরমধ্যে পার্থ সারথী চৌধুরী নামে একজন আছেন। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষ হলে এই বিষয়ে বিস্তারিত জানা যাবে। তবে বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে প্রাইভেটকারে বহিরাগত কয়েকজন সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা তল্লাশি চালায়। এ সময় তাদের তল্লাশি করে পাওয়া যায় একটি আগ্নেয়াস্ত্র। পরে ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন এসে তাদের উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যান।

চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, স্থানীয়রা কয়েকজনকে মারধর করছে এমন খবর পেয়ে সেখানে গিয়ে চারজনকে উদ্ধার করে নিয়ে আছি। তারা নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের পক্ষে কাজ করার জন্য অস্ত্রসহ এসেছিলেন। পরে বিষয়টি আমি পুলিশকে অবহিত করি। পুলিশ এসে তাদেরকে থানায় নিয়ে গেছে। 

নৌকা প্রতীকের প্রার্থী আকতার হোসেন সাংবাদিকদের বলেন, দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরীর গাড়ি আটকে মারধর করেছে স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিনের লোকজন। সেখান থেকে ঘরে নিয়ে পুরোনো অস্ত্র দিয়ে ফাঁসিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জসিম উদ্দিন। 

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img