সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


দেশে ফিরছেন শাকিব খান

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

দীর্ঘ পাঁচ মাস পর দেশে ফিরছেন শাকিব খান। এর আগে কখনো এত বেশি সময় তিনি মাতৃভূমি ছেড়ে থাকেননি। গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব। জানা গেল, ঈদের আগেই দেশে আসছেন তিনি।

শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আগামী ২৫ এপ্রিল ঢাকায় পা রাখার কথা রয়েছে শাকিবের। মূলত ঈদ উপলক্ষ্যেই তিনি দেশে আসছেন। পরিবার ও স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে খুব বেশিদিন অবশ্য থাকবেন না। আগামী জুন মাসেই ফের যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন ঢালিউড কিং।

কেননা সেখানেই হতে যাচ্ছে শাকিবের নতুন সিনেমার শুটিং। যেটার নাম ‘রাজকুমার’। হিমেল আশরাফের পরিচালনায় এই সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে থাকছেন যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফি। গত ২৮ মার্চ নিজের জন্মদিনে সিনেমার ঘোষণা ও নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেন অভিনেতা।

ইতোমধ্যে শাকিব যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব নিয়েছেন বলে শোনা যায়। নভেম্বরে সেখানে গিয়েই তিনি আবেদন করেছিলেন। গ্রিন কার্ড পাওয়ার শর্ত হিসেবেই টানা পাঁচ মাস সেখানে অবস্থান করছেন শাকিব।

এদিকে আসন্ন ঈদে দেশে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা ‘গলুই’। এস এ হক অলিক পরিচালিত সিনেমাটিতে তার নায়িকা পূজা চেরি। কয়েকদিন আগে এর টিজার প্রকাশ হয়েছে। গতকাল শনিবার (৯ এপ্রিল) উন্মুক্ত করা হয়েছে সিনেমাটির গান ‘জমবে মেলা’। মুক্তি উপলক্ষে এভাবেই চলছে প্রচারণার কাজ।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img