সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


নতুন সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন সালমান?

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে একের পর এক বলিউড সিনেমা। লাভের বাজারের আশায় তাকিয়ে আছেন প্রযোজক-পরিচালক থেকে শুরু করে অভিনেতারাও। এমন পরিস্থিতিতে বড় পর্দায় আবারও একসঙ্গে ফিরছেন সালমান খান ও আলি আব্বাস জাফরের জুটি।

‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা-পরিচালক। বলিউডে গুঞ্জন চলছে, এই হিট জুটি নাকি আবার ফিরতে চলেছে। তাও আবার ব্যাপক প্রস্তুতি নিয়ে।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, নতুন সিনেমা নিয়ে পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে কথাবার্তা চলছে বলিউড ‘ভাইজানের’। গত কয়েক মাস ধরে তারা একাধিক স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছেন। গুঞ্জন রয়েছে, অবশেষে একটি অ্যাকশন সিনেমা করতে নাকি রাজি হয়েছেন সালমান।

সালমান খান

জানা গেছে, নতুন সিনেমার বিষয়বস্তু খুব চ্যালেঞ্জিং। সিনেমাটির জন্য চেহারায় অনেক বদল আনতে হবে সালমানকে। ঠিক যেমনটা করতে হয়েছিল ‘সুলতানে’র জন্য। মৌখিকভাবে এই সিনেমা করতে রাজি হয়েছেন সালমান। তবে পূর্ণাঙ্গ চিত্রনাট্য পেলেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন তিনি।

সব ঠিক থাকলে এই নতুন সিনেমার শ্যুটিং শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে। ২০২৪ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা নিয়ে ব্যস্ত সুপারস্টার সালমান খান। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় সালমান-ক্যাটরিনা জুটির ‘টাইগার-৩’।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img