সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


পাসপোর্ট নবায়নে ঘুস দাবি, আগারগাঁওয়ে দুদকের অভিযান

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

রাজধানীর আগারগাঁওয়ে পাসপোর্ট ও ভিসা অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট ইউনিট। পাসপোর্ট নবায়নে ঘুস দাবির অভিযোগে সেখানে অভিযানে যান দুদক কর্মকর্তারা।

রোববার (৬ মার্চ) দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ নূর আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় সেখান থেকে তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়। পরে এ বিষয়ে প্রতিবেদন জমা দেবে এনফোর্সমেন্ট টিম।

দুদকের জনসংযোগ দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে, জামালপুরের মাদারগঞ্জ উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) ও নাজিরের বিরুদ্ধে নামজারিসহ অন্যান্য গ্রাহকসেবা দিতে ঘুস নেওয়ার অভিযোগে অভিযান চালানো হয়। সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের কোর্ট পরিদশর্ক মো. জাহিদুল ইসলাম ও সহকারী পরিদশর্ক শামীম খন্দকারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ভূমি অফিসের নাজির অভিযোগকারীর কাছ থেকে নামজারির জন্য সরকার নির্ধারিত ফি এক হাজার ১৭০ টাকার পরিবর্তে আড়াই হাজার টাকা নেওয়ার অভিযোগ স্বীকার করেন। অতিরিক্ত টাকা পরে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন অভিযুক্ত।

অন্যদিকে ঝিনাইদহের কালীগঞ্জে পরিবার-পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে এসিআর দিতে ও টিএ/ডিএ বিল অনুমোদন, জিপিএফ ফান্ড থেকে ঋণ দেওয়ার জন্য ঘুস দাবির অভিযোগের সত্যতা পেয়েছে দুদক টিম। সংস্থার সহকারী পরিচালক আখতারুজ্জামানের নেতৃত্বে ওই পরিকল্পনা কর্মকর্তার অফিসে অভিযান চালানো হয়।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img