সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


ভালোবাসার সপ্তাহের দিন-তারিখ জেনে নিন

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

রোজ ডে দিয়ে শুরু হলো ভালোবাসার সপ্তাহ। ৭ ফেব্রুয়ারি থেকে ভ্যালেন্টাইন সপ্তাহ পালন শুরু হয়। রোজ ডে’তে গোলাপ দিয়ে একে অপরের প্রতি ভালোবাসা বা ভালোলাগা প্রকাশ করা হয় এদিনে।

এদিন বিভিন্ন রঙের গোলাপ প্রিয়জনকে উপহার দেন সবাই। যদিও বাহারি রঙের গোলাপ ভিন্ন ভিন্ন বার্তা বহন করে। এবার জেনে নিন রোজ ডে’র পর কোন ডে? রইলো ভালোবাসার সপ্তাহের দিন-তারিখ-

>> প্রপোজ ডে (৮ ফেব্রুয়ারি)- এদিন প্রিয়জনকে প্রপোজ অর্থাৎ প্রেম নিবেদন করুন। সারা বছর চেষ্টা করেও যারা প্রিয়জনকে মনের কথা বলতে পারেননি, তাদের জন্য এ দিনটি হতে পারে খুবই শুভ। প্রপোজ ডে’র দিনে প্রেম নিবেদন হয়ে থাকবে চিরস্মরণীয়।

>> চকোলেট ডে (৯ ফেব্রুয়ারি)- শুভ কাজের আগে মিষ্টিমুখ না করলে কি হয়? এজন্য সম্পর্কের শুরুটা হোক মিষ্টিমুখ দিয়ে। এদিন প্রিয়জনকে চকলেট উপহার দিয়ে সম্পর্ক শুরু করুন।

>> টেডি ডে (১০ ফেব্রুয়ারি)- এদিন সঙ্গীকে টেডি বিয়ার উপহার দিন। আপনার অবর্তমানে এই টেডিই আপনার ভালোবাসার মানুষটির নিকটে রাখবে।

>> প্রমিস ডে (১১ ফেব্রুয়ারি)- ভালোবাসার সম্পর্ককে আরও দৃঢ় ও মজবুত করতে এদিন প্রতিশ্রুতিবদ্ধ হতে পারে। যে কোনো পরিস্থিতিতে সঙ্গে থাকার অঙ্গীকার সম্পর্ককে করে তোলে দীর্ঘজীবী।

>> হাগ ডে (১২ ফেব্রুয়ারি)- ভালোবাসার সম্পর্কে নানা টানাপোড়েন হয়েই থাকে। এ সবই মুহূর্তেই দূর করতে পারে একটি আলিঙ্গন। হাগ ডে বা আলিঙ্গন দিবসের গুরুত্ব এটিই। এ ছাড়াও জড়িয়ে ধরার অনেক উপকারিতাও আছে। এতে মজবুত হয় সম্পর্ক।

>> কিস ডে (১৩ ফেব্রুয়ারি)- ভালোবাসার চুম্বনে এদিন প্রিয়জনকে ভরিয়ে দিতে পারে।

>> ভ্যালেন্টাইন্স ডে (১৪ ফেব্রুয়ারি)- ভালোবাসার সপ্তাহের শেষ দিনটি হলো ভ্যালেন্টাইন ডে। নিজের ভালোবাসাকে চূড়ান্ত পর্যায় পৌঁছাতে এদিন প্রিয়জনের সঙ্গে যেতে পারেন রোমান্টিক ক্যান্ডেল লাইট ডিনার ডেটে। এদিন প্রিয়জনকে কার্ড, উপহার ও সারপ্রাইজে ভরিয়ে দিন।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img