সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


রাশিয়ার কেউ পারলে পুতিনকে মেরে ফেলুন, বললেন মার্কিন সিনেটর

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

ইউক্রেনে আগ্রাসন থামাতে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে মেরে ফেলার পরামর্শ দিয়েছেন যুক্তরাষ্ট্রের এক সিনেটর। আর এ কাজটি রাশিয়ার কাউকেই করতে আহ্বান জানিয়েছেন তিনি। খবর স্কাই নিউজের।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে ফক্স নিউজের উপস্থাপক শন হ্যানিটিকে দেওয়া সাক্ষাৎকারে লিন্ডসে গ্রাহাম নামে সাউথ ক্যারোলাইনার ওই রাজনীতিক বলেন, এটা (ইউক্রেন যুদ্ধ) শেষ হবে কীভাবে? রাশিয়ার কাউকেই এগিয়ে আসতে হবে… আর ওই লোকটাকে (পুতিন) সরিয়ে দিতে হবে।

টিভিতে বলার পর একাধিক টুইটে নিজের বক্তব্যের পক্ষে সাফাই গান এ মার্কিন সিনেটর। তিনি বলেন, এ সমস্যার সমাধান করতে পারে একমাত্র রাশিয়ার মানুষজন। বলা সহজ, করা কঠিন। যদি আপনি বাকি জীবন অন্ধকারে না থাকতে চান, নিদারুণ দারিদ্র্যের মধ্যে বাকি বিশ্ব থেকে বিচ্ছিন্ন না হতে চান, তাহলে আপনাকেই পদক্ষেপ নিতে হবে।

পুতিন সম্পর্কে বলতে গিয়ে রোমান শাসক জুলিয়াস সিজার হত্যার অন্যতম হোতা মার্কাস ব্রুটাস ও অ্যাডলফ হিটলারকে হত্যার চেষ্টা করা জার্মান সেনা কর্মকর্তা ক্লজ ফন স্তফানবার্গের নামও টেনে আনেন লিন্ডসে গ্রাহাম। তিনি বলেন, রাশিয়ায় কি কোনো ব্রুটাস আছে? রুশ সামরিক বাহিনীতে আছে আরও সফল কোনো কর্নেল স্তাফানবার্গ?

ইউক্রেন যুদ্ধে ইঙ্গিত করে মার্কিন সিনেটর বলেন, এটা শেষ হবে একমাত্র রাশিয়ার কেউ ওই লোকটাকে (পুতিন) মেরে ফেললে। আপনি নিজের দেশের জন্য, গোটা বিশ্বের জন্য এই ‘ভালো কাজটি’ করছেন।

রিপাবলিকান পার্টির অতি রক্ষণশীল নেতা হিসেবে পরিচিত লিন্ডসে গ্রাহাম সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বেশ ঘনিষ্ঠ। ২০১৫ সালের দিকে তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে প্রার্থী হওয়ার চেষ্টা করেছিলেন, পরে প্রার্থিতার দাবি প্রত্যাহার করে নেন। ২০১৬ সালে বিরুদ্ধে থাকলেও ২০১৭ থেকে তাকে প্রায়ই প্রকাশ্যে ট্রাম্পের পক্ষে কথা বলতে দেখা যায়।

কেএএ/এএসএম

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img