সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


সোনাক্ষীকে বিয়ে করছেন সাল্লু

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

বলিউডের সর্বাধিক চর্চিত প্রশ্ন- ‘সালমান খান বিয়ে করবেন কবে’। বছরের পর বছর যায়, ভাইজানের গলায় বিয়ের মালা ওঠে না। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যায় সোনাক্ষীকে বিয়ে করছেন সাল্লু। যদিও ছবিটি এডিট করা।

ওই ছবি নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। গণমাধ্যমেও বিষয়টি নিয়ে চর্চা হয়েছে। সেজন্য বিরক্তি প্রকাশ করেছেন সোনাক্ষী। বলেছেন, ‘আপনারা কি এতই বোকা যে, আসল এবং এডিট করা ছবির মধ্যে পার্থক্যও বোঝেন না?’

এবার সালমান খান নিজেও জবাব দিলেন। নিজের মুখে জানালেন, তার বিয়ে হয়ে গেছে। শুনে ভক্তদের চোখ কপালে ওঠার উপক্রম। আসলে বাস্তবে নয়, এটাও সাল্লুর কাজেরই অংশ।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন সালমান। সেখানে তার দ্বৈত চরিত্র। একটি সেই বিখ্যাত ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমার প্রেম, অন্যটি বাস্তব জীবনের সালমান। বিজ্ঞাপনটির একটি প্রোমো এসেছে প্রকাশ্যে। শেয়ার করেছেন ভাইজান নিজেই।

তাতে দেখা যায়, পর্দার প্রেম বাস্তবের সালমানকে জিজ্ঞেস করছে, ‘তাহলে বিয়ে করছো কবে? ভাইজানের জবাব, ‘হয়ে গেছে’।

ভিডিওটির ক্যাপশনে সালমান লিখেছেন, ‘হয়েছে নাকি হয়নি, সেটার জানার জন্য পরশু দেখো’। অর্থাৎ একদিন পরই বিজ্ঞাপনচিত্রটি প্রচারে আসবে। তখনই এই রহস্যের কিনারা হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ‘টাইগার থ্রি’ সিনেমার ঘোষণা দিয়েছেন সালমান খান। জানিয়েছেন, আগামী বছরের ঈদ উপলক্ষ্যে ২১ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। আর এ বচহরের ৩০ ডিসেম্বর ভাইজান উপহার দেবেন ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

কেআই

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img