সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফেরা হলোনা

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

মহা ধুমধাম ও নাচেগানে চলছিল বিয়ের আয়োজন। এদিকে বর পক্ষকে বরণ করে নিতে বিশাল প্যান্ডেল সাজিয়ে প্রস্তুত কনে পক্ষ। বর কনেকে নিতে আসছে হেলিকপ্টার চড়ে। এ নিয়ে বেজায় উৎসুক এলাকাবাসী। শেষ পর্যন্ত বর হেলিকপ্টারে আসলেও বাল্য বিয়ের অ’ভিযোগে বিয়ে পন্ড করে দিলেন উপজে’লা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স। ফলে হেলিক্পটারে চড়ে বউ নিয়ে বাড়ি ফেরা হলো না বর শাহ’জালালের। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) নেত্রকোনার পূর্বধলা উপজে’লার পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন বিয়ের আয়োজনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কিছুদিন আগে নেত্রকোণার পূর্বধলা উপজে’লার কান্দাপাড়া গ্রামের প্রবাসী বাবুল তালুকদার ও মা দুবাই প্রবাসী সুমী আক্তারের মে’য়ের সাথে ব্রাহ্মণবাড়িয়া জে’লার বাঞ্ছারামপুর উপজে’লার মোঃ আলেক মিয়ার ছে’লে ব্যবসায়ী মো. শাহ’জালালের সঙ্গে বিয়ে ঠিক হয়। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ নির্ধারন হয় আজ শুক্রবার। বিয়ের আয়োজনের জন্য স্থান নির্ধারণ করা হয় উপজে’লার রাজপাড়াস্থ পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন।

মায়ের অ’সুস্থাতার কারন উল্লেখ করে বিয়েতে বর আসলেন হেলিপ্টারে চড়ে। নিরাপত্তার জন্য নিয়োজিত করা হয় পু’লিশ। পরে বাল্য বিয়ে হচ্ছে মহা ধুমধামে এমন খবরে ঘটনাস্থলে আসেন উপজে’লা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স, পূর্বধলা থা’নার ওসি মোহাম্ম’দ শি’বিরুল ইস’লাম ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল। পরে উপজে’লা নির্বাহী অফিসার মে’য়ের মায়ের দেওয়া জন্ম নিবন্ধন সনদটি যাচাই করে তা অনলাইনে পাননি এবং যাচাই করে দেখতে পান মে’য়ের ১৮বছর পুর্ন হয়নি। পরে মে’য়ের বিয়ের বয়স পুর্ণ না হওয়ায় বাল্য বিয়ের অ’প’রাধে বর ও মে’য়ের মায়ের মুচলেকা নিয়ে বিয়ে পন্ড করে দেন।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img