সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ


ট্রাভেল ইনস্যুরেন্স কিভাবে করবেন? বিস্তারিত জানুন

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

ভ্রমণ বীমা হল এমন একটি পরিকল্পনা যা আপনি ক্রয় করেন যা আপনাকে নির্দিষ্ট আর্থিক ঝুঁকি এবং ভ্রমণের সময় ঘটতে পারে এমন ক্ষতি থেকে রক্ষা করে। এই ক্ষতিগুলি ছোট হতে পারে, যেমন বিলম্বিত স্যুটকেসের মতো, বা উল্লেখযোগ্য, যেমন শেষ মুহূর্তের ট্রিপ বাতিল বা বিদেশের কোনো মেডিকেল জরুরি।

আর্থিক সুরক্ষা ছাড়াও, ভ্রমণ বীমার অন্যান্য বিশাল সুবিধা হল সহায়তা পরিষেবাগুলিতে অ্যাক্সেস, আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন। আমাদের ভ্রমণ এবং চিকিৎসা বিশেষজ্ঞদের অভিজাত দল জরুরি অবস্থায় চিকিৎসার ব্যবস্থা করতে পারে, আপনার যত্ন নিরীক্ষণ করতে পারে, দোভাষী হিসেবে কাজ করতে পারে, আপনাকে হারানো পাসপোর্ট প্রতিস্থাপন করতে সাহায্য করতে পারে এবং আরও অনেক কিছু। কখনও কখনও, তারা এমনকি ভ্রমণকারীদের জীবন বাঁচায়।

বেশিরভাগ পরিস্থিতিতে, আপনি একটি দাবি দায়ের করার পরে এবং দাবি অনুমোদিত হওয়ার পরে ভ্রমণ বীমা আপনাকে আপনার কভার করা আর্থিক ক্ষতির জন্য ফেরত দেয়। বাস্তব জীবনে এটা কিভাবে কাজ করে? ধরা যাক আপনি ওয়ানট্রিপ প্রাইম প্ল্যান কিনছেন, যার মধ্যে ট্রিপ বাতিল করার সুবিধা রয়েছে, আপনার আসন্ন ক্রুজকে কোজুমেলে সুরক্ষিত রাখতে। প্রস্থানের দুই দিন আগে, আপনি উচ্চ জ্বর এবং বুকে ব্যথা অনুভব করেন। আপনার ডাক্তার ব্যাকটেরিয়াল নিউমোনিয়া নির্ণয় করেন এবং আপনাকে ট্রিপ বাতিল করার পরামর্শ দেন। আপনি যখন ক্রুজ লাইনে অবহিত করেন, তখন তারা আপনাকে বলে যে টাকা ফেরত পেতে দেরি হয়ে গেছে।

ভ্রমণ বীমা ছাড়া, আপনি আপনার ছুটিতে ব্যয় করা অর্থ হারাবেন। সৌভাগ্যবশত, একটি গুরুতর, অক্ষম অসুস্থতাকে ট্রিপ বাতিলের একটি আচ্ছাদিত কারণ হিসাবে বিবেচনা করা যেতে পারে, যার অর্থ হল আপনার প্রিপেইড, ফেরতযোগ্য ট্রিপের খরচের জন্য আপনাকে ফেরত দেওয়া যেতে পারে। একবার আপনি ভাল বোধ করলে, আপনি প্রয়োজনীয় নথিপত্র সংগ্রহ করেন — যেমন আপনার বিমান ভাড়া এবং ক্রুজ লাইনের রসিদ এবং আপনি যা করেছেন বা পাননি সে সম্পর্কে তথ্য — এবং আপনি একটি দাবি দায়ের করেন। এমনকি আপনি সরাসরি আমানতের মাধ্যমে আপনার ডেবিট কার্ড বা চেকের মাধ্যমে আপনার প্রতিদান গ্রহণ করতে পারেন।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img