সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


‘হাওয়া’ দেখতে বললেন অনন্ত জলিল

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’-একটি বিজ্ঞাপনচিত্রে চিত্রনায়ক অনন্ত জলিলের এই সংলাপটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গ্রামীনফোনের সেই বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। সেই বিজ্ঞাপনচিত্রের প্রায় ৮ বছর পর শুক্রবার (২৯ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই নির্মাতার প্রথম সিনেমা ‘হাওয়া’।

বহুল আলোচিত সিনেমাটি দেখার জন্য দর্শকদের প্রতি আহ্বান জানিয়েছেন অনন্ত জলিল। বৃহস্পতিবার (২৮ জুলাই) ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে তিনি সবাইকে প্রেক্ষাগৃহে যেয়ে ‘হাওয়া’ দেখতে বলেন।

অনন্ত জলিল ভিডিওবার্তায় বলেন, “সাদা সাদা কালা কালা’ এই গানটি ‘হাওয়া’ সিনেমার। গানটি আমার খুব ভালো লেগেছে; দর্শক আপনাদেরও ভালো লেগেছে। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’- জিপির এই টিভিসিটি নির্মাণ করেছিলেন মেজবাউর রহমান সুমন। ‘হাওয়া’ সিনেমাটিও তিনিই নির্মাণ করেছেন, আমার প্রিয় একজন মানুষ। দর্শক আপনারা পরিবারের সবাই মিলে এই সিনেমাটি দেখতে যাবেন। আমি সিনেমাটির জন্য শুভকামনা জানাচ্ছি।”

উল্লেখ্য, গত ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্য ডে’। বিগ বাজেটের সিনেমাটি নিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন এই অভিনেতা। তৃতীয় সপ্তাহে ‘হাওয়া’র সঙ্গে এই সিনেমাটিও প্রেক্ষাগৃহে চলছে। সিনেমাটিতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আরআইজে

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img