সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ

সত্য ও নির্ভরশীল সংবাদ প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ


আলেশার চেয়ারম্যানঃ দেরিতে হলেও সবাইকে টাকা দেওয়া হবে

- বিজ্ঞাপন -spot_img
সবচেয়ে জনপ্রিয়

শনিবার (৮ জানুয়ারি) সকালে আলেশা মার্টের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি বলেন। চলতি মাসের ১৫ থেকে ২০ তারিখের মধ্যে গ্রাহকের টাকা ফেরত দেওয়া শুরু করবে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট।

মঞ্জুরুল আলম বলেন, আলেশা মার্টের জন্য আমার সবগুলো প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হচ্ছে। আপনাদের টাকা দেওয়া বা আলেশা মার্টের ঋণ পরিশোধ করা আমার জন্য ফরজ হয়ে গেছে। এটা আমাকে করতেই হবে। না হলে আমার অন্য প্রতিষ্ঠানের হাজার হাজার কর্মচারী ক্ষতিগ্রস্ত হবেন। এখানে যে লায়াবেলেটিস (দায়বদ্ধতা), তারচেয়ে বেশি আমার ক্ষতি হয়ে যাচ্ছে। আপনারা ধৈর্য ধরেন, এর বিকল্প কিছু নেই।

দেরিতে হলেও সবার টাকা ফেরত দেওয়া হবে বলে জানিয়েছেন আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদার। সরকারি কাজ দেরি হওয়ায় অনেক সময় কিছু করার থাকে না জানিয়ে তিনি বলেন, আমাদের এস্ক্রো অ্যাকাউন্টের টাকা পেতে অনেক সময় লাগবে, এটা নিয়ে সরকার চেষ্টা করছে। কিছু ই-কমার্সের জন্য আলেশা মার্ট সাফার করছে।

আলেশা মার্টের কর্মচারীদের হামলা ও হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার কর্মচারীদের ওপর হামলা, হুমকি আমি সহ্য করবো না। আমরা অচিরেই অফিস খুলে দেবো। তারপর কী হবে সেটাও আমরা জানি, কিন্তু অফিস বন্ধ রাখবো না। আমার কর্মচারীর গায়ে হাত তোলা হয়েছে, তাদের বাসায় গিয়ে হুমকিও দেওয়া হচ্ছে। এগুলো আমি সহ্য করবো না। প্রয়োজনে আইনের আশ্রয় নেবো। আপনারা ধৈর্য ধরেন, টাকা পাবেন। এই মাসের মধ্যে আপনাদের অনেকের টাকাই পরিশোধ করা হবে, পারলে পুরোটাই দেওয়া হবে।

তিনি বলেন, আলেশা মার্ট খুব বড় আকারে শুরু করেছিল। ক্যাম্পেইন শেষে যথাসময়ে ডেলিভারি করার রেকর্ড আমাদের আছে। জুন থেকে সমস্যা শুরু হয়েছে ই-কমার্স সেক্টরে। এখন জানুয়ারি মাস চলছে, আমরা ৬-৭ মাস সমস্যার মধ্যে ছিলাম। জানুয়ারির ১৫ থেকে ২০ তারিখের মধ্যে গ্রাহকের টাকা ফেরত দেওয়ার প্রক্রিয়া শুরু হবে। এসএমসের মাধ্যমে জানিয়ে টাকা ফেরত দেওয়া হবে।

- বিজ্ঞাপন -spot_img
spot_img
সর্বশেষ সংবাদ

শাকিবের সঙ্গে কীভাবে প্রেমের শুরু? জানালেন বুবলী

দেশীয় শোবিজের সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। অনেক দিন ধরে চলতে থাকা শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে...
- বিজ্ঞাপন -spot_img
একই রকম পোস্ট
- বিজ্ঞাপন -spot_img